চলতে! 18 কেন্দ্রের দেওয়া News – News18 Bangla Pro-IQRA

# নয়াদিল্লি: প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে জ্বালানির জ্বালানির দাম (Oil Price). সেই পরিস্থিতিতে মজুত থাকা তেলের পরিমাণ কত, তা নিয়েই করেছিলেন তৃণমূলের সাংসদ সৌগত. আর সেই উত্তরে কেন্দ্র স্পষ্ট জানিয়ে দিল, ঠিক তেল রয়েছে ভারতের. . ভারতের হাতে আছে আছে মাত্র দিনের তেল (Oil Price). ⁇,⁇⁇⁇⁇⁇⁇.

অন্য দিকে তৃণমূলের মালা রায়ের একটি প্রশ্নের জবাবে সরকার জানিয়েছে, রাশিয়া থেকে যে পরিমাণ তেল (Oil Price) আমদানি হয় তা, তা মোট এক শতাংশেরও. আর তেলের দাম করা নিয়ে একটি প্রশ্ন করেছিলেন নুসরত জাহান, সেই প্রশ্নের জবাবে জানিয়েছে, দাম স্থির তেল তেল.

পড়ুন: ভারতীয় নয়, মহাপাপীরা! ?

শেষ কয়েকদিন ধরে একটু একটু করে বাড়ছে তেলের (Oil Price). আর তাই নিয়ে তোপের মুখে পড়তে হচ্ছে কেন্দ্রীয়. বৃস্পতিবার কেন্দ্রকে এই মূল্যবৃদ্ধি নিয়ে আক্রমণ করলেন সাংসদ কংগ্রেস নেতা রাহুল. তিনি এ দিন দাবি করেছেন, অভূতপূর্ব হারে দেশের ও দাম বাড়ছে. এখনও তেলের দাম কমানোর ব্যবস্থা করতে হবে কেন্দ্রীয়.

পড়ুন: করোনা-কালে সকলেই, এবার গবেষণায় উঠে তথ্য!

রাহুল গান্ধি সাংবাদিকদের আরও দাবি দাবি আমরা, আমরা রোজই পেট্রল ও ডিজেলের দাম লাফিয়ে বাড়ছে. কেন্দ্রীয় সরকার তেলের থেকে বিপুল পরিমাণে অর্থ উপার্জন. হাজার হাজার কোটি উপার্জন করছে করছে. গোটা দেশ কংগ্রেস এই পেট্রল পেট্রল-ডিজেলের মূল্যবৃদ্ধির করছে ও করবেও, সরকারকে এই বন্ধ করতে হবে. শেষ ১০ দেশে লাফিয়ে লাফিয়ে বেড়েছে পেট্রলের দাম, মোট ৬ টাকা পয়সা বেড়েছে দাম দাম.

Published by:Uddalak B

First published:

Tags: Petrol price

.